বড়ই নিষ্ঠুর আমি  তোমার ভাবনার চেয়ে ও
শুধু শুনাতে চাইনি আমার সময় শেষ,
ভালবাসায় কত ব্যথা কত সুখ লাগে
  কোমল ঠোটের আদর উষ্ণআলিঙ্গন ,
হৃদয়  মিলানোর সুখ অনার্থক অভিমানে উঠতে রেগে
ছিল না কি ভালবাসা,সবটাই অভিনয়?
মনের ভাণ্ডারে  কত কথা, কত আশা,  
মিথ্যা সোহাগে কি ভুলায়ে দিতাম তোমাকে ?
এত তুচ্ছ ভালবাসা দেইনি কখনও
কি করে ছলনা দেব তোমায় বল
নিজরূপের আর একরূপ দেখতাম উজ্জ্বল আকাশে,
  কবিতা গুলো শুধুই কি কবিতা  
প্রতিটি শব্দ প্রতিটা অক্ষর তোমার রূপ আর আমার ভালবাসায় মাখা মাখি ।
আজ হাসি মুখে নিচ্ছি বিদায়
গোপন অশ্রু জ্বল হৃদয় ছলছল
যখন দেব ফাঁকি যাব নাফেরার দেশে,
দিওনা গালি মুছনা অশ্রু ,
বাসতামভাল যতটা নিরূংকুশ
আর কাউকে পাবেনা এমন বেশি
অনেক বেশি পাগল প্রেমিক ।